About Us

কোকুলি একটি ঘরোয়াভাবে তৈরি ইন্সট্যাট মিক্স ব্র্যান্ড । যা দিয়ে আপনি কেক থেকে শুরু করে কারি, কুকি, ড্রিংস সহ বিভিন্ন ধরনের আইটেম তৈরি করতে পারবেন। আমাদের কুকলি মিক্স ব্যবহার করলে আপনার তেমন কোন বাড়তি খাবারের উপাদান লাগবে না। আপনার এক প্যাকেট মিক্সের মধ্যেই খাবার বানানোর মূল উপাদান থাকবে। যা ব্যবহার করে আপনি খুব সহজেই খাবার বানাতে পারবেন।

আপনার কোন দিন ভাত রান্না করার অভিজ্ঞতা হয়নি। কিন্তু আপনি আমাদের প্রিমিক্স দিয়ে খুব সহজে একাই কাচ্চি রেঁধে ফেলতে পারবেন। 

কারন আপনি আমাদের প্যাকেটের গায়ে থাকা রেসিপি ফলো করে  খুব সহজেই খাবার তৈরি করতে  পারবেন এবং এর গ্যারান্টি আমরা দিচ্ছি। এইভাবে আপনি কেক, জিলাপি, পাস্তা, দইবড়া সহ আরো অনেক মজার মজার সব আইটেম বানাতে পারবেন। তাও আবার কোন প্রকার রান্না না জেনেই!

 

আমাদের প্রিমিক্সের অন্যতম বৈশিষ্ট হল এটি সম্পূর্ন প্রিজারভেটিভ ও ক্যামিকেলমুক্ত। কোন ধরনের প্রিজারভেটিভ বা ক্যামিক্যাল আমরা কোন প্রোডাক্টেই ব্যবহার করি না।  আমরা কোন প্রোডাক্টে টেষ্টিং সল্টের মতো উপাদানও ব্যবহার করা হয় না।

কোন প্রিজারভেটিভ ব্যবহার না করার কারনে আমাদের প্রোডাক্ট ২-৩ মাস মেয়াদ পর্যন্ত ব্যবহার করা যাবে।

 

আমাদের প্রধান উদ্দেশ্য খাবার বানানোটাকে ঝামেলাপূর্ন না রেখে অনেক সহজ  রাখা। খাবারকে সবার জন্য তৈরির উপযোগি  করে তোলা। যেখানে আপনি মাংস রান্না করবেন আপনার আদা, রসুন বা পেঁয়াজ কাটা ও বাটা লাগবে না। আপনি এক কাপ চা খাবেন, আপনাকে দুধ, চা পাতা আলাদা কিনে রাখতে হবে না। আপনার শুধু দরকার কুকোলি প্রিমিক্স!